নির্দোষ দাবী করে পুত্রবধূ ও তার মার বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

নির্দোষ দাবী করে পুত্রবধূ ও তার মার বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন



 : ছেলের শাশুড়ীর করা সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের কুনকুনিয়া গ্রামের মোকলেছুর রহমান। গত বুধবার সন্ধ্যায় মোকলেছুর রহমানের বাড়ির পাশেই এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এর আগে গত সোমবার মোকলেছুরের ছেলের শাশুড়ি একই গ্রামের প্রবাসী বাদশা মিয়ার স্ত্রী পারভীন খাতুন তার জামাইয়ের বিরুদ্ধে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। 


এসময় তিনি উল্লেখ করেন, মেয়ের জামাই ও তার বাবার হুমকী আর নির্যাতনে মেয়েকে নিয়ে নিজ গ্রাম কুনকুনিয়া ছেড়ে আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছেন তিনি। 

যৌতুকের দাবীতে তার মেয়ে বিথি খাতুনকে মারধর করে তার এপিবিএন পুলিশ সদস্য জামাই আব্দুর রাজ্জাক রনি। গ্রাম্য সালিশি বৈঠকে মুরুব্বিদের সাথেও অসৌজন্যমূলক আচরণ করে রনি। 

এমনকি সেখানে মুরুব্বিদের সামনেই তাকে ও তার মেয়েকে মারপিট করে বলেও অভিযোগ তোলেন পারভীন। 


আব্দুর রাজ্জাক রনির বাবা মোকলেছুর রহমান পাল্টা সংবাদ সম্মেলনে দাবী করেন পুত্র- পুত্রবধূর মধ্যে সম্পর্কের কোন অবনতি নেই। সন্তান হবে না জেনেও আমার ছেলে তার স্ত্রীকে নিয়েই সংসার করতে আগ্রহী। এজন্য নিজ কর্মস্থলে বাসা ভাড়াও করেছে। 

কিন্তু যখন তার স্ত্রীকে আনতে যায় তখন মায়ের প্ররোচনায় তার স্ত্রী বিথী তার সাথে আসতে অসম্মতি জানায় এবং আমার ছেলের সাথে অসৌজন্যমূলক আচরণ করে। 

আমার ছেলের চাকরির ক্ষতি করবে বলেও হুমকি ধামকি দেয়। মোকলেছুর রহমান আরও জানান, অসৎ উদ্দেশ্যেই নতুন করে ৫০ লক্ষ টাকা বিয়ের কাবিন চাচ্ছে রাজ্জাকের শাশুড়ী। 


সংবাদ সম্মেলনে উপস্থিত সাবেক ইউপি সদস্য রুহুল আমিন লাকু জানান, ওই মহিলার ( রাজ্জাকের শাশুড়ী) স্বামী বিদেশে থাকায় বেপরোয়া হয়ে উঠেছে। ওর কারণেই জামাই- মেয়ের মধ্যে সম্পর্কের অবনতি ঘটেছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি আব্দুস সামাদ সহ শতাধিক প্রতিবেশি।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।