ইয়াবা ট্যাবলেটসহ বাঁশখালীতে মহেশখালীর মাদককারবারী গ্রেফতার

ইয়াবা ট্যাবলেটসহ বাঁশখালীতে মহেশখালীর মাদককারবারী গ্রেফতার



 : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বাঁশখালী থানা পুলিশ ৩ হাজার ৬ শত পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করেছে ৩ মাদককারবারীকে।


সোমবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৪ টায় বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউপিস্হ সীমান্ত ব্রীজের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার বড় মহেশখালীর মহেশখালী থানাধীন মিয়াজীর পাড়ার মৃত গোলাম শরীফের পুত্র মুহাম্মদ দেলোয়ার (২৩), একই ইউপির পশ্চিম ফকিরাঘোনা এলাকার মোস্তাক আহমদের পুত্র মুহাম্মদ আবু তাহের (২২), সিলেট জেলার কানাইঘাট থানাধীন জোলাই নয়ামাটি এলাকার মঈন উদ্দিনের পুত্র মুহাম্মদ আব্দুল কাহির (২৯) নামে তিন মাদককারবারীকে গ্রেফতার করে থানা পুলিশের আভিযানিক টিম। 


এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, 'বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক সড়কে নিয়মিত অভিযানে সাড়ে তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্তে মামলা রুজু পূর্বক আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।