বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত



 : জামালপুরের বকশীগঞ্জে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস শনিবার যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।


মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ভোর ৬ টায় মহান মুক্তিযুদ্ধে শহীদ হওয়া সকল বীর শহীদদের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 


এছাড়াও বীরমুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, বকশীগঞ্জ থানা, বকশীগঞ্জ পৌরসভা, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার, উপজেলা বিএনপি, উপজেলা জাতীয় পার্টি, অবসরপ্রাপ্ত সশ্রস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা সহ বিভিন্ন সামাজিক সংগঠন গুলো শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে ৮ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুঁচকাওয়াজ, সালাম প্রদর্শন ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।


বেলা ১১ টায় বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মাঠে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।


বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন এসিল্যান্ড মাহবুবুর রহমান, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম , পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার, বীরমুক্তিযোদ্ধা নওশেদ আলী, বীরমুক্তিযোদ্ধা সুহৃদ জাহাঙ্গীর প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজনৈতিক নেতবৃন্দ, সমাজসেবক, বীরমুক্তিযোদ্ধা , বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও বিভিন্ন ব্যক্তিকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।