নৌকা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতীক: ধর্ম প্রতিমন্ত্রী

নৌকা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতীক ধর্ম প্রতিমন্ত্রী



 : ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মোঃ ফরিদুল হক খান বলেছেন,শেখ হাসিনার সরকার নৌকার সরকার। নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। আগামীদিনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।  


প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আবারও শেখ হাসিনা সরকার দেশ পরিচালনা করতে পারবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যকার ভুল বুঝাবুঝি দূর করে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

প্রতিমন্ত্রী ১৪ এপ্রিল বৃহস্পতিবার গুঠাইল হাইস্কুল ও কলেজ মাঠে চিনাডুলী ইউনিয়ন আওয়ামী লীগ শাখা ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 


প্রতিমন্ত্রী বলেন, দলের প্রতিটি নেতা কর্মীকে সরকারের ব্যাপক উন্নয়ন ও সাফল্যের  কথা জনগণের নিকট তুলে ধরতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামপুরের উন্নয়নে বিশেষ দৃষ্টি দিয়েছেন। তিনি নদীর তলদেশ দিয়ে পাইপ লাইন দিয়ে যমুনার চরাঞ্চলের মানুষকে বিদ্যুৎ দেয়ার ব্যবস্থা করেছেন। যমুনা নদীর ভাঙ্গন রক্ষা করতে তিনি বাঁধ নির্মাণ করে দিয়েছেন। 

ব্রহ্মপুত্র নদীর উপর সেতু নির্মাণের মাধ্যমে চরাঞ্চলের মানুষকে মূল ভূখণ্ডের সাথে সড়ক যোগাযোগ করে দিয়েছেন। ফলে চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নত হয়েছে। উৎপাদিত পণ্যের বাজারজাত সহজ হয়েছে।অর্থনৈতিক কর্মকাণ্ড বেড়ে গিয়েছে বহুগুণ।


প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ  সব সময় দেশ ও জনগণের কল্যাণে ভালো কাজ করে। তাই নির্বাচনের দিন ভোট কেন্দ্রে এসে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। 


প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশের জন্য যে উন্নয়ন করেছে, অতীতের কোন সরকার এতো উন্নয়ন কাজ করতে পারেনি।


 চিনাডুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস এম জামাল আব্দুন নাছের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক, জাহাজ্ঞীর আলম দুলাল, ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ছলিমুল্লাহ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।