নিম্ন ও দরিদ্র পরিবারের মাঝে সাঈদ খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

নিম্ন ও দরিদ্র পরিবারের মাঝে সাঈদ খোকনের খাদ্য সামগ্রী বিতরণ



: মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে নিজ পরিবারের পক্ষ হতে ‘অসহায় ও দরিদ্র পরিবার’এর মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।


আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় পুরান ঢাকার নবাবপুরস্থ ঐতিহ্যবাহী শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সাঈদ খোকনের পক্ষে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, জনতার মঞ্চের রূপকার, অবিভক্ত ঢাকার প্রথম নির্বাচিত সফল মেয়র মোহাম্মদ হানিফ এরঁ নামে প্রতিষ্ঠিত সংগঠন মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমে শহরের ৩০টি ওয়ার্ডে ৬ হাজার দুস্থ্য অসহায় পরিবারে ৩০ কেজি করে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছে।


বিতরণ করা নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর তালিকায় -মিনিকেট চাল ১০ কেজি, পোলাও চাল ২ কেজি, সয়াবিন তৈল ২ লিটার, সরিষার তৈল ২৫০ গ্রাম, পেঁয়াজ ২ কেজি, আলু ৫ কেজি, ঘি ১০০ গ্রাম, সেমাই ২০০ গ্রাম, ছোলা ১ কেজি, খেজুর ২৫০ গ্রাম, চিনি ১ কেজি, লবন ১ কেজি, লাক্স সাবান ১টি, দুধ ২০০ গ্রাম, মসুরের ডাল ২ কেজি সহ প্রতি প্যাকেটে ৩০ কেজি ওজনের সামগ্রী।


খাদ্য সামগ্রী বিতরনের উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর (সংরক্ষিত আসন) নং-১৩ শাহিনুর বেগম, ফাউন্ডেশনের সম্মন্বয়কারী মোহাম্মদ সাজেদ বেপারী, মোহাম্মদ সাদেক মিঠু, জনসংযোগ কর্মকর্তা ও সাংগঠনিক সচিব মোহা. হাবিবুল ইসলাম সুমন সহ ওয়ার্ড সমন্বয়কারীবৃন্দ।


নি¤œ ও দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরনের কার্যক্রমটি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক প্রথম নির্বাচিত মেয়র ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ খোকন তার পরিবারের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের সমন্বয়কারী মোহাম্মদ সাজেদ বেপারী।  


উল্লেখ্য, মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের করোনা কালীন সময় সহ বিভিন্ন মানুষের সুখে দুখে পাশে থেকে বিভিন্ন সেবা মূলক সাহায্য সহযোগিতা দিয়ে আসছে। বিগত এক বছরে প্রায় ২০ হাজার মানুষকে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে ৫০০ জন রোগীর সর্ম্পুন বিনামুল্যে চোখের ছানি অপারেশন করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।