কাজিপুরে দুস্থদের মাঝে এনবিআর চেয়ারম্যানের ঈদ সহায়তা প্রদান

কাজিপুরে দুস্থদের মাঝে এনবিআর চেয়ারম্যানের ঈদ সহায়তা প্রদান



 : সিরাজগঞ্চের কাজিপুর উপজেলার তিনশ দুস্থ পরিবার পাচ্ছেন ঈদ সহায়তা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এনবিআর চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম ব্যক্তিগতভাবে এই সহায়তা প্রদান করছেন। 


কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার উপজেলার প্রকৃত দুস্থদের মাঝে এই বিতরণ কাজ করে যাচ্ছেন।শনিবার(৯এপ্রিল)সকালে উপজেলার সোনামুখীতে ২০টি দুস্থ পরিবারের মাঝে এই সহায়তা সামগ্রি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। সহায়তা সামগ্রির মধ্যে রয়েছে চাল, চিনি তেল, গুড়োদুধ, সেমাই, লাচ্চা, সুজি, ডালসহ ১৪ প্রকারের খাবার।

  

বিতরণশেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান,‘ এনবিআর চেয়ারম্যান স্যার ব্যক্তিগতভাবে কাজিপুরের মানুষের জন্যে এই সহায়তা প্রদান করছেন। একটি প্যাকেটে ১৪ প্রকারের জিনিস রয়েছে যার দ্বারা দুস্থ পরিবারগুলো ঈদের আনন্দ ভালোভাবে উদযাপন করতে পারবেন।ব্যক্তিগভাবে আমি ঘুরে ঘুরে দেখে অসহায়দেরকে এই ঈদ সামগ্রী প্রদান করছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।