কাজিপুরে ভূমিহীন-গৃহহীনদের শতভাগ পুনর্বাসন যাচাইকরণ পর্যালোচনা অনুষ্ঠিত

কাজিপুরে ভূমিহীন-গৃহহীনদের শতভাগ পুনর্বাসন যাচাইকরণ পর্যালোচনা অনুষ্ঠিত



 : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার  গৃহহীন ও ভূমিহীনদের পুণর্বাসনে কাজ শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় কাজিপুর উপজেলার ভূমিহীন গৃহহীন পরিবারের শতভাগ পুণর্বাসণ যাচাইকরণ বিষয়ে এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার দুপুরে  কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 

উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, ‘ মাননীয় প্রধানমন্ত্রীর চিন্তাপ্রসূত এই প্রকল্প সারাবিশ্বে একটি বিরল ঘটনা।

বৈশ্বিক এই মন্দার মধ্যেও তিনি একজন মানুষকেও গৃহহীন-ভূমিহীন না রাখার দৃঢ় পদক্ষেপ বাস্তবায়নের কাজ করে যাচ্ছেন। একারণেই তামাম দুনিয়ার বাঘা বাঘা নেতারাও শেখ হাসিনা নামটি সম্মানের সাথে স্মরণ করেন।

কাজিপুরের সকল জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মিদের তিনি এই কাজে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানিয়ে বলেন, আপনারা সকলে মিলে পরস্পর সহযোগিতার মাধ্যমে কাজিপুরের ভূমিহীন গৃহহীনদের তালিকা করে দিন আমরা তাদের পূণর্বাসনের ব্যবস্থা করে দেবো। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।তিনি নির্বাচিত জনপ্রতিনিধিদের দ্রুত সঠিক সুবিধাভোগীদের তালিকা তৈরির তাগিদ দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, শাপলা খাতুন, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, শাহজাহান আলী খান, হারুনার রশিদ, এসএম জিয়াউল হক, কাজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কাজিপুরের ১২ ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি, পৌরসভার কাউন্সিলর, সরকারি কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।