উল্লাপাড়ার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

উল্লাপাড়ার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ৪নং বড় পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

১৬ মে সোমবার সকালে পরিষদের আয়োজনে নিজস্ব কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে উম্মুক্ত বাজেট অধিবেশনে ৩ কোটি ৬৬ লক্ষ ১৩ হাজার ২৯২ টাকার বাজেট ঘোষনা করেন ইউনিয়ন পরিষদ সচিব মোঃ আব্দুস সালাম।


বাজেট সভায় এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত থেকে সুচিন্তিত মতামত প্রকাশ করেন - বীর মুক্তিযোদ্ধা মোঃ আজাহার আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মজনু মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ আলী, প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, সমাজ সেবক প্রভাষক শেখ আব্দুল লতিফ, শিক্ষক মোঃ হায়দার আলী ও সকল ইউপি সদস্য।


ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির বলেন, বাজেট হচ্ছে একটি ইউনিয়নের চলতি অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব। পরিষদের বিভিন্ন উৎসের আদায়কৃত আয় হতে জনকল্যাণমুলক কাজে ব্যয়ের একটি পূর্ব পরিকল্পনা। যাহা জনগণের সুচিন্তিত মতামত ও অংশ গ্রহনের মাধ্যমে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হয়।


প্রণয়নকৃত বাজেটে ৩ কোটি ৬৬ লক্ষ ১৩ হাজার ২৯২ টাকার আয় এবং ৩ কোটি ৬৫ লাখ ৬৩ হাজার ২৯২ টাকা ব্যয় এবং ৫০ হাজার টাকা উদ্বৃত্ত ধরা হয়েছে।


তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যথা সময়ে ট্যাক্স পরিশোধ করা, বাল্য বিবাহ রোধ ও উন্নয়নমুলক কাজে সকল নাগরিকের সহায়তা কামনা করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।