মুমূর্ষুদের পাশে বৈলছড়ি ব্লাড ডোনেশন ক্লাব

মুমূর্ষুদের পাশে বৈলছড়ি ব্লাড ডোনেশন ক্লাব



 : আর্তমানবতার কল্যাণে 'রক্ত দিন জীবন বাঁচান' প্রতিপাদ্যকে নিয়ে কাজ করে যাওয়া বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার (৬ মে) বিকালে চেচুরিয়াস্থ এসকেবি কনভেনশন হলে সম্পন্ন হয়।


সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ইমরান হোসেন শাকিলের সভাপতিত্বে ও জাহেদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপকূলীয় ডিগ্রী কলেজের অধ্যাপক সুমন সেন মানু।


এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আসিফুল হক, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মুমিনুল হক, বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক ও বাঁশখালী টাইমসের সম্পাদক আবু ওবাইদা আরাফাত, সাংবাদিক শিব্বির আহমদ রানা, সমাজকর্মী রাসিফ ইকবাল রাকিব, বাঁশখালী বিকিরণ সংস্থার প্রতিষ্ঠাতা মালেকুজ্জামান রাজু, ব্যাংকার আলাউদ্দিন, ব্যাংকার নুরুল আবছার প্রমুখ।


এ সময় বক্তারা বলেন- ‘মানবসেবার মধ্যে প্রত্যক্ষ সেবা হচ্ছে রক্তদান। মানুষের জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে যারা কাজ করে তারা সৃষ্টিকর্তার কাছেও সম্মানিত হবে। বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের এই মানবিক কাজ আরও প্রসারিত হোক, এই সুন্দর উদ্যোগে তরুণদের পাশাপাশি বিভিন্ন পেশাজীবীরাও সম্পৃক্ত হোক। আপনারা যারা এই সংগঠনের সদস্য আপনারাই প্রকৃত হিরো। প্রতিদানের আশা না করে সেবার মানসিকতা নিয়ে এই কাজ চালিয়ে যান, নিঃসন্দেহে সফলকাম হবেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।