পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ উচ্ছ্বসিত: কাদের

পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ উচ্ছ্বসিত কাদের



: বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় বাংলাদেশের মানুষ উচ্ছ্বসিত।


সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ খুশি হলেও বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে।


আজ বুধবার কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেতুমন্ত্রী।


সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতু হলো জাতির মাইলফলক। তবে পদ্মাসেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। বিএনপি যেখানে যায় সেখানে দেখে শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত, এটা তাদের সহ্য হয় না।


তিনি বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম কুসংস্কার, ধর্মান্ধতা ও বৈষম্যের বিরুদ্ধে সবসময় লড়াই করেছেন। তিনি চিরদিন মানুষের হৃদয় বেঁচে থাকবেন। আজকের এই দিনে কবি কাজী নজরুল ইসলামের লেখা থেকে শিক্ষা নিয়ে সাম্প্রদায়িকতার শেকড় উৎপাটন করতে হবে।


এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে এতে অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আল শামীম, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।