বকশীগঞ্জে ঈদুল আজহা উপলক্ষে পরিবহন ভাড়া নির্ধারণ

বকশীগঞ্জে ঈদুল আজহা উপলক্ষে পরিবহন ভাড়া নির্ধারণ



 : জামালপুরের বকশীগঞ্জে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে গণপরিবহণের ভাড়া নৈরাজ্য রুখতে পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে মতবিনিময়  সভা করেছেন উপজেলা প্রশাসন। 


৩০ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে তার কার্যালয়ে বাস মালিক সমিতি, সিএনজি মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, সহকারী কমিশনার(ভূমি) মো. আতাউর রাব্বী, বকশীগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম সহ শ্রমিক নেতৃবৃন্দ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 


মতবিনিময় সভায় ঈদ উদযাপন করতে আসা মানুষ যেন পরিবহনের ভাড়া নৈরাজ্যের শিকার না হন সেজন্য মালিক সমিতিকে সতর্ক করা হয়। সেই সঙ্গে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে বিভিন্ন রুটের ভাড়া নির্ধারণ করে দেওয়া হয়। 


ঈদ উপলক্ষে আগামি ১৩,১৪,১৫ ও ১৬ জুলাই ঢাকাগামী বাসের ভাড়া ৬৭৫ টাকা, বকশীগঞ্জ খেকে জামালপুর রুটে সিএনজি ভাড়া ১৪০ টাকা, বকশীগঞ্জ থেকে শেরপুর রুটে সিএনজি ভাড়া ১০০ টাকা, বকশীগঞ্জ থেকে রৌমারী রুটে সিএনজি ভাড়া জনপ্রতি ১৮০ টাকা ভাড়া নির্ধারণ করে দেওয়া হয়। তবে ১৬ তারিখের পর পূর্বের ভাড়া আদায় করতে মালিক সমিতিকে নির্দেশনা দেওয়া হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

3comments

তারাটিয়া বাজার টা একটু মনিটরিং করেন ঐ খানে বাড়া আনেক বেশী নেই
সিট পতি মিনিমাম ১০০০ থেকে ১৪৫০ টাকা পযন্ত এটা রোজা র পতি ঈদে এমন করে

দেখা যাবে, ০৫ তারিখের পর থেকেই তারা বাড়তি ভাড়া নেয়া শুরু করেছে ,,

নেতাদের নির্ধারিত ভাড়ার অতিরিক্ত নিলে কারকাছে অভিযোগ করব???

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।