দন্ড মাথায় নিয়ে মারা গেলেন বর্ষীয়ান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক

দন্ড মাথায় নিয়ে মারা গেলেন বর্ষীয়ান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক
বর্ষীয়ান আ.লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক



 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্ষীয়ান আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক মাস্টার(৭৮) না ফেরার দেশে চলে গেলেন। বুধবার সকালে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। 


ওই ইউনিয়নের কৃষক জেলহক হত্যা মামলায় গত সোমবার সিরাজগঞ্জের বিচারিক আদালত তাকে যাবজ্জীবন সাজা দিয়েছিলেন।তিনি ওই ইউনিয়নের বারইমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। 

 মরহুমের পরিবারসূত্রে জানা গেছে, আব্দুর রাজ্জাক গত তিনমাস যাবৎ অসুস্থ ছিলেন। গত এক মাস তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এসময় তিনি স্বাভাবিক খাবারও খেতে পারেননি। এসময় নিজ বাড়িতে তিনি চিকিৎসাধীন ছিলেন।

 মরহুমের বড় ছেলে লেবু সরকার জানান, বাদ যোহর শালগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়সহ কাজিপুর উপজেলা আ.লীগের নেতাকর্মিগণ।  মরহুম আব্দুর রাজ্জাক মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এসময় এমপি জয় বলেন, তিনি ছিলেন আবার পিতার(প্রয়াত মোহাম্মদ নাসিম) ঘনিষ্ঠ সহচর। আ.লীগের দুঃসময়ে তিনি দলের জন্যে শ্রম দিয়েছেন। রাজ্জাক চাচার আত্মার শান্তি কামনা করছি এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। বাদ আছর নিজ বাড়িতে দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।