উত্তম চর্চার অনন্য দৃষ্টান্ত কাজিপুর উপজেলা ভূমি অফিস

উত্তম চর্চার অনন্য দৃষ্টান্ত কাজিপুর উপজেলা ভূমি অফিস



 : রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ, এনডিসি বললেন, উত্তম চর্চার অনন্য দৃষ্টান্ত হতে পারে কাজিপুর উপজেলা ভূমি অফিস। একটি পুরনো স্থাপনাকে একেবারে নতুনরূপে উপস্থাপন করা হয়েছে যা যেকোন অফিসের ক্ষেত্রে অনুকরণীয় হতে পারে। 


সোমবার সকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ভূমি অফিসের আধুনিকায়ন, সংযোগ সড়ক স্থাপন, মূল গেইটসহ প্রাচীর নির্মাণ, বাগান, ল্যান্ডস্কেপিং, লাইটিং ও সিসি ক্যামেরা স্থাপন কাজ ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করে তিনি এসব কথা বলেন। এসময় যুক্ত ছিলেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। 


উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহাআলম মোল্লাসহ সাংবাদিকগণ।

 উল্লেখ্য কাজিপুরসহকারি কমিশনার (ভূমি) অফিসটির মূল কাঠামো ঠিক রেখে এর আধুনিকায়ন ও সেবা ব্যবস্থাপনায় পরিবর্তন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি এবং তত্বাবধান করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার। উদ্বোধনকালে বিভাগীয় কমিশনার দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন হওয়া এই কাজের ভূয়সী প্রশংসা করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।