জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া "কামিল ২০০৮ বন্ধু ফোরামের" শ্রদ্ধাঞ্জলী

জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া  কামিল ২০০৮ বন্ধু ফোরামের শ্রদ্ধাঞ্জলী



: চট্রগ্রাম ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার "কামিল ২০০৮ বন্ধু ফোরামের" নির্বাহী সদস্য মুহাম্মদ আবদুল কাইয়ুম এর পিতা রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ী নিবাসী  আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব আলী'র কবরে পুষ্পস্তবক অর্পণ করেন জামেয়া কামিল ২০০৮ বন্ধু ফোরামের নেতৃবৃন্দ। 


বন্ধু ফোরামের নেতৃবৃন্দ এ সময় কবর জিয়ারত, মিলাদ কিয়াম ও মুনাজাত করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 


উল্লেখ্য যে,  মরহুম আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব আলী ১৮ জুন ২০২২ (শনিবার)  আল্লাহ পাকের ডাকে সাড়া দেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর, তিনি স্ত্রী, ২ কন্যা, ২ পুত্র, নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। 


তিনি গাউছিয়া কমিটি বাংলাদেশ, আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ, মালেক সওদাগর বাড়ী জামে মসজিদের পরিচালনা কমিটির সাবেক সভাপতি সহ বিভিন্ন  সামাজিক, শিক্ষামূলক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে যুক্ত ছিলেন।


শ্রদ্ধাঞ্জলী অর্পণ করার সময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক মাওলানা কাজী  আবদুল জলিল, যুগ্ম সচিব মাওলানা মুহাম্মদ মিজানুল কাদের, নির্বাহী সদস্য মাওলানা মোহাম্মদ হেলাল উদ্দিন, মুহাম্মদ আবদুল কাইয়ুম, মাওলানা মাসউদ আত্তারী প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।