নন্দীগ্রামে সয়াবিন তেল ১১০টাকা কেজি দরে বিক্রি

 : বগুড়ার নন্দীগ্রামে ১১০টাকা কেজি দরে সয়াবিন তেল, ৬৫ টাকা কেজিতে ডাল এবং চিনি ৫৫টাকা কেজি দরে বিক্রি কার্যক্রম চলমান রয়েছে।

নন্দীগ্রামে সয়াবিন তেল ১১০টাকা কেজি দরে বিক্রি



 বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) পণ্য গ্রীন প্লানেট এর তত্বাবধানে সোমবার সকাল ৮টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে পণ্য বিক্রি কার্যক্রম করা হয়। 

এ ইউনিয়নের ১হাজার ৩৯৫জন তালিকাভূক্ত পরিবারের মাঝে বিশেষ কার্ডে টিসিবি প্যাকেজ ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি ডাল এবং ১ কেজি চিনি বিক্রি করা হয়েছে। 

তবে কার্ডধারীদের অনুপস্থিতিতে কয়েকটি পরিবার ভোটার আইডি কার্ড প্রদান করে পণ্য ক্রয়ের সুযোগ পেয়েছেন। লাইনে দাঁড়িয়ে পণ্য ক্রয় করায় দীর্ঘ লাইন এবং জটলা দেখা যায়নি। 


টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন থালতা-মাঝগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। ইউপি সচিব আলমগীর কবির, টিসিবি ডিলার মতিউর রহমান, ইউপি সদস্য গোলাম মোস্তফা, আক্কাস আলী, আনোয়ার হোসেন, বিলকিস জাহান প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।