ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর পূজা মন্ডপে সহায়তার চেক বিতরণ

 : জামালপুরের ইসলামপুরে  সনাতন ধর্মাবলম্বী দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী,বস্ত্র ও পূজা মন্ডপের অনুকুলে আর্থিক সহায়তার চেক বিতরণ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর পূজা মন্ডপে সহায়তার চেক বিতরণ



 শুক্রবার বিকালে উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজনে ২০টি পূজা মন্ডপে ২০ হাজার করে টাকার চেক,৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ২৫০ পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে পৌর মেয়ে আঃ কাদের শেখ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস,মজিবর রহমান শাহজাহান,হাবিবুর রহমান চৌধুরী শাহিন,ফরিদ উদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আখন্দ,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অমূল্য রতন পাল, হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের সভাপতি নারায়ন কর্মকার, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান প্রমূখ বক্তব্য রাখেন।


পূজা উদযাপন পরিষদের সা.সম্পাদক অংকন কর্মকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,রাজনৈতিক নেতৃবৃন্দ,সনাতন ধর্মাবলম্বি প্রতিনিধিবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।