ধর্ষক গ্রেপ্তার: আদালতে স্বীকারোক্তি

: সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ স্বামীপরিত্যক্তা নারীর ধর্ষণকারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছে। ওই ধর্ষকের নাম আব্দুল  মোন্নাফ(৪৫)। তিনি হরিনাথপুর বাজারপাড়ার মৃত সোনার উদ্দিনের পুত্র । পেশায় অটোভ্যান চালক মোন্নাফের ঘরে স্ত্রী ও তিনটি কন্যা সন্তান রয়েছে।

ধর্ষক গ্রেপ্তার আদালতে স্বীকারোক্তি



সোমবার বিকেলে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোন্নাফ ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছে। 

 

কাজিপুর থানাসূত্রে জানা গেছে, গত ৩১ জুলাই উপজেলার হরিনাথপুর গ্রামের মৃত আবুল হোসেনের স্বামী পরিত্যক্তা মেয়ে আঙ্গুরী খাতুনের(৪০) ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ধর্র্ষণ করে পালিয়ে যায় মোন্নাফ। পরদিন ১ আগস্ট  আঙ্গুরী খাতুন(৪০) মোন্নাফকে আসামী করে কাজিপুর থানায় একটি মামলা করেন। পুলিশ এই মামলার সূত্রে ধরে রবিবার বিকেলে তাকে হরিনাথপুর সকাল বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠায়। 

কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, গোপন সূত্রের সংবাদ পেয়ে মোন্নাফকে ধরতে গেলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে হাজামজা পুকুরে ঝাঁপ দেয়। সেখান থেকে তাকে আটক করা হয়।আদালতে সে ধর্ষণের কথা স্বীকার করেছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।