র‌্যাব জামালপুরের অভিযানে ঝিনাইগাতিতে বিদেশী মদসহ গ্রেফতার-১

S M Ashraful Azom
0

: শেরপুরের ঝিনাইগাতি থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা  করে ৩৮ বোতল নিষিদ্ধ বিদেশী মদসহ ‍এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্প এর র‌্যাব-১৪ টিম। 

র‌্যাব জামালপুরের অভিযানে ঝিনাইগাতিতে বিদেশী মদসহ গ্রেফতার-১



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকাল সাড়ে চারটায়  র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে¡ এবং সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতি থানাধীন ডাকাবর ব্র্যাক অফিস সংলগ্ন চার মাথা মোড়স্থ ভাই ভাই স্টোরের পূর্বপাশে পাকাঁ রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী মদসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী মোঃ ফারুক (৩২), পিতা-মৃত মফিজুর রহমান, সাং-মোল্লাপাড়া, থানা-ঝিনাইগাতি, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হইতে ৩৮(আটত্রিশ) বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ০১ টি ব্যাটারি চালিত রিক্সা এবং ০১ টি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী  মদের আনুমানিক মূল্য = ৩৮,০০০/-  (আটত্রিশ হাজার) টাকা । 


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে ঝিনাইগাতি থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  




শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top