ক্যারিয়ার এর প্রস্তুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

🕧Published on:

: “বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে কর্মজীবনে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্য থাকে সব শিক্ষার্থীর। সে লক্ষ্য পূরণে প্রতিযোগিতার এই যুগে কেবল ক্লাসরুমের পাঠ্যসূচী যথেষ্ট নয়।

ক্যারিয়ার এর প্রস্তুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত



 তাই ক্যারিয়ার গঠনে শিক্ষার পাশাপাশি নানা প্রশিক্ষণ, দক্ষতা, সামর্থ্য অর্জন জরুরি যা এই সময়ে বহুজাতিক প্রতিষ্ঠানগুলো উৎসাহিত করে”। কথাগুলো বলছিলেন ‘রবি’র এইচআর টেক ও ট্যালেন্ট ম্যানেজমেন্ট এর মহাব্যবস্থাপক জনাব মুনিম আহমেদ।


ক্যারিয়ার নিয়ে প্রস্তুতি, সঠিক সিদ্ধান্ত গ্রহণ এবং দক্ষতা অর্জন বিষয়ে এই কর্মশালা আয়োজন করে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্টুডেন্ট এফেয়ারস ডিপার্টমেন্ট। কর্মশালায় মূল বক্তা জনাব মুনিম আহমেদ শিক্ষার্থীদের নানা প্রশ্নের উত্তর দেন এবং কর্মজীবনের জন্য সঠিক সিদ্ধান্ত ও প্রস্তুতিমূলক কর্মকৌশল হাতেকলমে শিখিয়ে দেন।


আয়োজনে সভাপতিত্ব করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সম্মানিত উপাচার্য অধ্যাপক ডঃ এইচ এম জহিরুল হক। এছাড়া উপস্থিত ছিলেন স্টুডেন্ট এফেয়ারস এর ডিরেক্টর জনাব মঞ্জুরুল হক, স্কুল অব বিজনেসের প্রধান অধ্যাপক এস এম আরিফুজ্জামানসহ সম্মানিত শিক্ষক এবং অন্যান্যরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।