জামালপুরে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা

 : “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য, নিরাপদ খাদ্য, উন্নত স্বাস্থ্য” এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

জামালপুরে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা



 মঙ্গলবার দুপুরে শহরের জিলা স্কুল মিলনায়তনে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সক্ষমতা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ জামালপুর জেলা কার্যালয়। 

জামালপুর জিলা স্কুলের সহকারি প্রধান শিক্ষক মো: ইমামুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো: আশরাফুল আলম। 

এছাড়াও জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক অমলেশ চন্দ্র দে সরকার, সদর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক রফিকুল ইসলাম, শিক্ষাবিদ একেএম আশরাফুজ্জামান স্বাধীনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, খাবার শুধু পুষ্টিকর বা মুখরোচক হলেই নিরাপদ নয়, অনিরাপদ খাবারে যত পুষ্টিই থাকুক তা কোন কাজে আসবে না বরং স্বাস্থ্যের ক্ষতি করবে। পরে ক্যুইজ প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।