দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফারে পাওয়া যাবে রেডমি A1

: সবার জন্য বাজেটের মধ্যে নতুন স্মার্টফোন রেডমি A1 নিয়ে আসার ঘোষণা দিয়েছে শীর্ষ গ্লোবাল স্মার্টফোন কোম্পানি শাওমি । আকর্ষণীয় অফারে শুধু অনলাইন মার্কেটপ্লেস দারাজের ১১.১১ ক্যাম্পেইনে পাওয়া যাবে ফোনটি।

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফারে পাওয়া যাবে রেডমি A1



 শাওমির নতুন রেডমি A1 ফোনটিতে রয়েছে বড় ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা, স্টাইলিশ ডিজাইন, বড় ব্যাটারিসহ দারুণ সব ফিচার। বাজেট ফোন হলেও এর ফিচার হবে দুর্দান্ত যা ব্যবহারকারীকে ভিন্নরকম অভিজ্ঞতা দিবে।


ভিডিও দেখার ভালো অভিজ্ঞতা দিতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫২ ইঞ্চির বড় ডিসপ্লে। থাকছে ১৬০০X ৭২০ পিক্সেল এইচডি প্লাস রেজ্যুলেশন। আর দীর্ঘক্ষণ ব্যবহারে চোখে স্বস্তি দিতে এতে রাখা হয়েছে ডার্ক থিম ও নাইট লাইট মোড।


রেডমি A1 ফোনের ডুয়েল রিয়ার ক্যামেরার মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের, সাথে আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা দিয়ে প্রোর্ট্রটে, শর্ট ভিডিও, টাইম ল্যাপস সহ বিভিন্ন মোডে ছবি ও ভিডিও ধারন করা যাবে।


২+৩২ জিবি স্টোরেজের রেডমি A1 ফোনটিকে নিজের পছন্দমতো ১ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। সুতরাং অতিরিক্ত ডাটা সংরক্ষণ নিয়ে কোন চিন্তা করতে হবে না। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ফোনটিতে শক্তিশালী হার্ডওয়্যারের সাথে ও সর্বশেষ ভার্সনের সফটওয়্যার থাকায় ভালো পারফরমেন্স পাওয়া যাবে।


স্টাইলিশ ফ্লাট-ফ্রেইম ডিজাইনের রেডমি এ১ ফোনে ব্যবহার করা হয়েছে স্বচ্ছ লেদার-লাইক টেক্সার যা আঙুলের যেকোন ঘষামাজা দাগ থেকে ফোনকে রক্ষা করবে। এছাড়া ব্যাটারির চার্জিং নিয়ে দুঃশ্চিন্তা দূর করতে ফোনটিতে থাকছে ৫০০০ এমএএইচ এর বড় ব্যাটারি ও ১০ ওয়াটের চার্জার। তাই যারা দীর্ঘসময় বাইরে থাকেন তারা একবার চার্জ দিয়ে দীর্ঘক্ষণ ফোনটি ব্যবহার করতে পারবেন।


কবে পাওয়া যাবে, দাম

ব্লাক, লাইট গ্রিন ও লাইট ব্লু এ তিনটি রঙে পাওয়া যাবে রেডমি A1। ১১ নভেম্বর, ২০২২ থেকে আকর্ষণীয় অফারে ফোনটি শুধু দারাজের ১১.১১ ক্যাম্পেইনে পাওয়া যাবে। ২+৩২ জিবি ডিভাইসটির দাম নির্ধারণ করা হয়েছে ৯,৯৯৯ টাকা। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে বিশেষ মূল্যছাড়ে পাওয়া যাবে মাত্র ৯,১৯৯ টাকায়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।