সরিষাবাড়ীতে সংঘর্ষে আহত ১৫, আটক ১

🕧Published on:

 : জামালপুরের সরিষাবাড়ীতে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনায় বাবলু মিয়া (৪৫)কে আটক করেছে পুলিশ। এরআগে শুক্রবার রাতে ১৮জনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের হয়েছে।

সরিষাবাড়ীতে সংঘর্ষে আহত ১৫, আটক ১



 মামলা ও পারিবারিক সূত্র জানায়, বাউসী দক্ষিনপাড়া এলাকার মৃত রিয়াজ উদ্দিন আহমেদের ছেলে আব্দুর রাজ্জাকের (৫২) সাথে প্রতিবেশি হাসেম আলীর ছেলে মাহমুদ হাসান রুবেল (৪৫) গংয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল।  মাহমুদ হাসান রুবেল লোকজন আব্দুর রাজ্জাকের বাড়িঘরে হামলা ও বিরোধপূর্ণ জমি বেদখলের চেষ্টা করলে সংঘর্ষ হয়।


সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক (৫২), বেহুলা বেগম (৬৮), দীপু (২৬), মাজেদা বেগম (৪২), দুলাল মিয়া (৬৩), ওয়াজেদ আলী (৪৮) ও নিরব (১৯), হাবিল (৫৯), মজিবর (৬৫) ও শাহীনকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে আব্দুর রাজ্জাককে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল স্থানান্তর করেন।


সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, রেজিয়া বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার ২নম্বর আসামীকে আটক করেছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।