সখিপুরে সৌদি প্রবাসী শাহিনের বাড়িতে শোকের মাতম

S M Ashraful Azom
0

: সৌদি আরবে অগ্নিকান্ড দূর্ঘটনায় আগুনে পুড়ে নিহত টাঙ্গাইলের সখীপুর উপজেলার শাহিন মিয়ার (৪৭) বাড়িতে চলছে শোকের মাতম। শাহিনের বাড়ি উপজেলার শ্রীপুর চটানপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের জোয়াহের আলীর ছেলে। ৪ বছর আগে অসহায় পরিবারের স্বাচ্ছন্দ্য ফেরানোর জন্য প্রবাসে পাড়ি দেন এ রেমিট্যান্স যোদ্ধা।

সখিপুরে সৌদি প্রবাসী শাহিনের বাড়িতে শোকের মাতম



 জানা যায়, গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সৌদি আরবের রিয়াদে রাত ১১ টার দিকে (আল- মাজাল, আল-আরবির গ্রুপ) নিজ ভিলাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তিনিসহ ৪ বাংলাদেশি নিহত হন সরেজমিনে শাহিনের বাড়িতে দেখা যায়, হৃদয়বিদারক দৃশ্য পরিবারের এই করুণ মৃত্যুর ঘটনায় মা-বাবা, ভাইবোন ও স্ত্রী, সন্তানসহ স্বজনদের আহাজারীতে পুরো এলাকায় শোকের মাতম বইছে কোনো সান্ত্বনাই তাদের কান্না থামাতে পারছে না স্ত্রীও শোকে পাথর ৩ ভাইবোনের মধ্যে সবার বড় শাহিন প্রায় ৪ বছর আগে স্ত্রীসহ ৩ সন্তান রেখে প্রবাসে পাড়ি জমান।


শাহিনের স্ত্রী ছাহেরা আক্তার কান্নাজড়িত কণ্ঠে জানান, ৪ বছর আগে পরিবারের অভাব মেটাতে স্বামী বিদেশে চলে যায়। আমি এখন পাগল হয়ে গেছি। আপনারা আমার স্বামীকে এনে দেন বলেই তিনি অজ্ঞান হয়ে যায়।


শাহিনের বাবা জোয়াহের আলী জানান, ছেলেকে হারিয়েছি এ কষ্ট বোঝানোর ভাষা নেই  ছেলের লাশ যদি আনার উপযোগি থাকে তাহলে দ্রুত দেশে নিয়ে আসতে আমি সরকারের সহযোগিতা কামনা করছি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম জানান, আমি খোঁজখবর নিচ্ছি। সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তায় করা হবে বলেও তিনি জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top