শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনারঘাতক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

S M Ashraful Azom
0

: শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু ঘটনার ঘাতক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প।

শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনারঘাতক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, রফিকুল ইসলাম (৪০), পিতা- মৃত জালাল উদ্দিন, সাং- দোহালিয়া, থানা- নালিতাবাড়ী, জেলা-শেরপুর, গত ১৩-০১-২০২৩ ইং তারিখ বিকাল আনুমানিক ০৩ঃ০০ ঘটিকায় তার ছেলে রাব্বি (১৪) কে সাথে নিয়ে ডাক্তার দেখানোর জন্য শেরপুর শহরে আসেন। ডাক্তার দেখানো শেষে একই তারিখে রাত্রি আনুমানিক ০৭ঃ২০ ঘটিকার সময় অজ্ঞাতনামা চালকের সিএনজি যোগে শেরপুর শহরস্থ খোয়ারপাড় মোড় হইতে নিজ বাড়ির উদ্দেশে রওয়ানা হয়ে ১৩-০১-২০২৩ ইং তারিখ আনুমানিক ৭ঃ৩০ ঘটিকার সময় শেরপুর সদর  থানাধীন তাতালপুর সাকিনস্থ শেরপুর পৌরসভার স্বাগতম পিলার সংলগ্ন পাকা রাস্তার উপর পৌছামাত্রই বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি দানব ট্রাক সিএনজিকে মুখোমুখি ধাক্কা দেয় এবং ঘাতক চালক দৌড়ে পালিয়ে যায়। ফলে সিএনজি গাড়ীটি ধুমড়ে মোচড়ে যায় এবং রফিকুল ও তার ছেলে রাব্বি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে  রক্তাক্ত আঘাত প্রাপ্ত হয়। এই মর্মান্তিক দুর্ঘটনার ফলে তারা ঘনাস্থলেই মৃত্যুবরণ করেন। অপর অজ্ঞাতনামা একজনকে গুরুতর রক্তাক্ত আঘাত প্রাপ্ত অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় শেরপুর সদর হাসতাপালে নিলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। উক্ত ঘটনার পর নিহতের ছোট ভাই মোঃ আশরাফুল (৩০) বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা নং- ২৪, তারিখঃ ১৪-০১-২০২৩ ইং, ধারা- সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ মূলে অভিযোগ দায়ের করেন। উক্ত ঘটনার পর হতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও  বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল অদ্য ২৩/০১/২০২৩ ইং তারিখে শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন দিকপাড়া এলাকা হইতে অনুমান ০১:২০ ঘটিকার সময় ঘাকত চালক আসামী মোঃ মাসুম মিয়া (৩০), পিতা-মোঃ আক্কস আলী, সাং- পূর্বশেরী, থানা- শেরপুর সদর, জেলা- শেরপুরকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জনায় যে, দীর্ঘদিন যাবৎ বিনা ড্রাইভিং লাইসেন্স এ দেশের বিভিন্ন স্থানে ট্রাক চালনা করে আসছিল। ধৃত আসামীকে শেরপুর জেলার শেরপুর সদর থানায় উপরোক্ত ধারা মোতাবেক হস্তান্তর করা হয়েছে। 


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top