নন্দীগ্রামের সরিষাক্ষেত থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে কাথম বেড়াগাড়ী সরিষাক্ষেত থেকে অজ্ঞাত তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে ছিল কালো রঙের বোরকা এবং বেগুনি রঙের ওড়না।

নন্দীগ্রামের সরিষাক্ষেত থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার



 শুক্রবার দুপুর ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভাটগ্রাম ইউনিয়নের বেড়াগাড়ী পূর্ব মাঠের জনৈক তোতা মিয়ার সরিষাক্ষেত থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তরুণীর হাতে মেহেদি দিয়ে 'বি+এস' লেখা ছিল। 

স্থানীয়রা জানান, কৃষকেরা দুপুরে মাঠে কাজ করতে গিয়ে সরিষাক্ষেতে নারীর মরদেহ পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানায়। এ খবর ছড়িয়ে পড়লে মরদেহ দেখতে আশপাশের বিভিন্ন গ্রামের মানুষ ছুটে আসে। কেউ তাকে হত্যা করে লাশ ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, সরিষাক্ষেতে অজ্ঞাত তরুণীর মরদেহ পড়ে থাকা রহস্যজনক। হত্যা কিনা! ময়নাতদন্তের পর জানা যাবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।