বকশীগঞ্জে দুই স্ত্রীর যন্ত্রনা সহ্য করতে না পেরে যুবকের আত্মহত্যা

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে এক যুবকের ঝুলন্ত মরদহে উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ মার্চ) দুপুর ১২ টায় পৌর এলাকার কাগমারী পাড়া গ্রামের নিজ ঘর থেকে মনিরুল ইসলাম (২৫) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মনিরুল ইসলাম কাগমারী গ্রামের সুরুজ জামাল ওরফে কল্লে মিয়ার ছেলে। 

বকশীগঞ্জে দুই স্ত্রীর যন্ত্রনা সহ্য করতে না পেরে যুবকের আত্মহত্যা



 জানা যায়, মনিরুল দুটি বিয়ে করে স্ত্রীদের নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তিতে ছিলেন। এর আগে একটি মামলায় জেলও খেটেছেন তিনি। এলাকাবাসীর ধারণা, দুই স্ত্রীর যন্ত্রণায় তিনি আত্মহত্যা করেছেন।


জানা যায়, প্রতিদিনের মতো শনিবার রাতে তিনি নিজ ঘরে শুয়ে পড়েন। রোববার সকালে তাকে ডাকাডাকি করেও সাড়া না পেয়ে মনিরুলের মা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে আঁড়ার সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা পরে বলা যাবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top