রৌমারীতে মহান স্বাধীনতা দিবস পালিত

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস নানা কর্মসূচীর মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে। 

রৌমারীতে মহান স্বাধীনতা দিবস পালিত



 রবিবার ২৬ মার্চ দিবসটি পালন উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি পর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পমাল্য অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার রাব্বী (ভার:), উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, এএসপি রৌমারী সার্কেল সোহেল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার প্রমূখ। 


একই ভাবে উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পণ করা হয়। পরে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি মুক্তযোদ্ধা গ্যালারীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা দেন। সূর্যদয়ের সাথে সাথে পূস্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা, জাতীয় পার্টি, য্বু সংহতী, সশ্বস্ত্র বাহিনী, সিডিপি, মটর মালিক সমিতি, গণ উন্নয়ন কেন্দ্র, স্বেচ্ছাসেবক, সাব-রেজিস্ট্রার, বাংলাদেশ প্রেসক্লাব, রৌমারী প্রেসক্লাব, পল্লি বিদ্যুত কার্যালয়, আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুল, মর্নিংসান কিন্ডার গার্টেনসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পণ করেন। 

অপর দিকে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তরের উদ্যোগে মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ‘স্কুল মিল্ক’ এ কর্মসূচির উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধিনে প্রাণি সম্পদ অধিদপ্তরের আওতায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুল মিল্ক কর্মসূচি পরিচালিত হয়। 


এতে দেশের ৫০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাইলট প্রকল্প হিসেবে গ্রহণ করা হয়েছে। তারই অংশ হিসেবে রৌমারী উপজেলার মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরডি মিল্ক ২০০ এমএল ওজনের ১টি করে প্যাকেট ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top