সাংবাদিকের ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নিন্দা

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ৭১ টেলিভিশনের উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলা প্রেস ক্লাবের সদস্যরা।

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নিন্দা



 গোলাম রাব্বানী নাদিম বাংলানিউজ ২৪ ডটকমের জেলা ও ৭১ টেলিভিশনের বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং বকশীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সদস্য। 


তার ওপর হামলার ঘটনায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ , সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , সহসভাপতি আ: রাজ্জাক মাহমুদ , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক এসএম আশরাফুল আজম, কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী, দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সদস্য শাহজাহান পারভেজ শাহীন , সদস্য মনিরুজ্জামান লিমন, সদস্য শামীম তালুকদার, মেহেদী হাসান ও রাসেল রানা। 


উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সাংবাদিক নাদিমের ওপর হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান। 


এর আগে মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় বকশীগঞ্জ শহরের মধ্য বাজার এলাকায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে স্থানীয় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায় এবং তাকে মারধর করেন। এঘটনায় স্থানীয় সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top