উল্লাপাড়ায় নবী নেওয়াজ খাঁন বিনুর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ার সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব নবী নেওয়াজ খাঁন বিনুর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লাপাড়ায় নবী নেওয়াজ খাঁন বিনুর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল



 রোববার উল্লাপাড়া পৌর শহরের ঝিকিড়ার তার নিজস্ব বাসভবনে পারিবারিক আয়োজনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সম্বনয়ে ইফতার মাহফিলটি এক মিলন মেলায় পরিণত হয়।


নবী নেওয়াজ খাঁন ঢাকাস্থ সিরাজগঞ্জ সমিতির কোষাধ্যক্ষ, উল্লাপাড়া সমিতির সভাপতি, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠন ও অবহেলিত উল্লাপাড়া জনপদের সাধারণ মানুষের অতি আপনজন হিসেবে পরিচিত। 


বিনুর পারিবারিক ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব জাহেদুল হক, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সংসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ নেতা মোঃ জহুরুল ইসলাম মিল্টন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মাহবুব সরোয়ার বকুল,  মোখলেছুর রহমান ডাবলু, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আসাদুল হক, শফিউল আলম হ্যাভেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, তারেকুল ইসলাম তারেক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সেলিম খাঁন সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের ৩ থেকে ৪ শতজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে উপস্থিত সকলে মুক্তিযুদ্ধে শহীদ হওয়া সকল সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত হওয়া সকল সদস্যর জন্য দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও  জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top