[১৩৯] কাজিপুরে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান শিমুলদাইড় হাই স্কুল

🕧Published on:

 : সিরাজগঞ্জের কাজিপুরে জাতীয় শিক্ষা সপ্তাহে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে ঐতিহ্যবাহী শিমুলদাইড় বহুমুখী উচ্চ বিদ্যালয়। আর  শ্রেষ্ঠ কলেজ  মনোনীত হয়েছে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ। 

কাজিপুরে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান শিমুলদাইড় হাই স্কুল



জাতীয় শিক্ষা সপ্তাহে ভালো ফলাফল, বিদ্যালয়ের পরিবেশ, শিক্ষার্থীসংখ্যা, সহ শিক্ষার প্রসার, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণ নানা বিষয় বিশ্লেষণের পরে উপজেলা কমিটি প্রতিষ্ঠান দুটিকে মনোনয়ন দিয়েছেন। শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় এর আগেও অনেকবার উপজেলা এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান এবং এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হয়েছে। 

 কাজিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা আরা জানান, আমরা একটি কমিটির মাধ্যমে সবকিছু বিশ্লেষণ করে এই মনোনয়ন দিয়েছি। এই ফলাফল জেলাতে পাঠানো হয়েছে। 

 শিমুলদাইড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ বলেন, এই সম্মান আমরা ধরে রাখতে বদ্ধ পরিকর।  সামনেও দিনগুলোতে আরও ভালো করার প্রত্যয় ব্যক্ত করছি।

 এদিকে কাজিপুর সরকারি এম মনুসর আলী কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক রেজাউল করিম জানান, জাতীয় চার নেতার নামের এই কলেজটি এখন আগের যেকোন সময়ের চেয়ে পড়ালেখার পরিবেশ, প্রতিবেশ যে কোন দিক থেকে অনেক বেশি সমৃদ্ধ। জেলা এবং বিভাগে এই কলেজের নাম লেখাতে আমরা এখন থেকেই তৎপর রয়েছি। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।