[৯১] রৌমারীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

S M Ashraful Azom
0

 : ব্রহ্মপুত্র নদ সংলগ্ন অবৈধ ড্রেজারের গর্ত থেকে নাহিদ (১১) নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনের দমকল বাহিনী। 

রৌমারীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার



শনিবার সন্ধ্যার দিকে জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা সাইফুর রহমানেরর নেতৃত্বে ৮/১০ জনের একটি দল ঘটনাস্থলে পৌছেন এবং  নিখোঁজের স্থান এর ৩০ ফুট গভীর পানির নিচ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।  


জামালপুর জেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাইফুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত রৌমারী উপজেলায় ঘটনাস্থলে আসি বিকাল ৫টার দিকে। পরে লাশ উদ্ধারের কাজ শুরু করি এবং ১৫/২০ মিনিটের মধ্যেই লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করি। 


এসময় উপস্থিত ছিলেন, রৌমারী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল, রৌমারী থানার অফিসার ইনচার্জসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ। এঘটনায় ওই এলাকায় হৃদয়বিদারকের সৃষ্টি হয়েছে।


প্রসঙ্গত, শনিবার সকাল ১১ টার দিকে ব্রহ্মপুত্র নদ সংলগ্ন ড্রেজারের গর্তে গোসল করতে গিয়ে নাহিদ পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা দীর্ঘ সময়ে খোজাখুজি করে শিশুটিকে উদ্ধার করতে না পেয়ে রৌমারী ও জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হলে তারা লাশ উদ্ধার করতে সক্ষম হয়। শিশুটি ধনারচর চর সরকারি প্রাথমিক বিদ্যায়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top