[৮৫] উল্লাপাড়ায় নৌকার পক্ষে ভোট চেয়ে এমপি'র উন্নয়নের লিফলেট বিতরণ

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে ৬৫,সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা নির্বাচনী আসনে সরকার ও স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী। 

উল্লাপাড়ায় নৌকার পক্ষে ভোট চেয়ে এমপি'র উন্নয়নের লিফলেট বিতরণ



রবিবার সকালে  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে উল্লাপাড়া আসনে আবারো নৌকায় ভোট চেয়ে এই গণসংযোগ করেন তারা।


উল্লাপাড়া আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু সাঈদ সরদারের নেতৃত্বে উপজেলার সলপ ইউনিয়নের নলসোন্দা বাজার, কৃষকগঞ্জ বাজার, সোনতলা বাজার, জনতার হাট সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গ্রামগঞ্জে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ পরিচালনা করে তারা। গণসংযোগ চলাকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ বিন হাবিব, আওয়ামীলীগ নেতা পনির খাঁন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মোবারক হোসেন, সহ সভাপতি মোঃ শাহ জোবায়ের শুভ্র, সাবেক সলপ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তরুণ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন, যুবলীগ নেতা বকুল সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দু।


গণসংযোগ শেষে এক পথসভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ বলেন, বিগত সময়ে দেশে শেখ হাসিনার সরকার ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করার আহ্বান জানান হাফিজ।


তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে সিরাজগঞ্জ-৪ আসনে নৌকা কান্ডারি হিসেবে জননেতা তানভীর ইমামকেই আবারো নৌকার হিসেবে মনোনয়ন দিবেন বলে তিনি দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top