[৪৩] বকশীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

🕧Published on:

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় সমূহের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ট্যাব বিতরণ করা হয়েছে।

বকশীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ



সোমবার (৮ মে) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ক্রয়কৃত প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৬২ জন শিক্ষার্থীর মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়।


উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের উদ্যোগে ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।


উপজেলা পরিসংখ্যান অফিসার মো. রাফিউজ্জামানের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নীলু, প্রধান শিক্ষক ফরহাদ হোসেন, প্রধান শিক্ষক মামুনুর রশিদ, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, শিক্ষার্থী নোসাইবা জান্নাত, শিক্ষার্থী রশিদুজ্জামান সয়ন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।