[৬] পত্নীতলায় মহান মে দিবস পালিত

S M Ashraful Azom
0

 : সারাদেশের গতকাল সোমবার ন্যায় পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত হয়েছে। পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ ৩২৫০) সহ অন্যান্য শ্রমিক সংগঠনগুলি পৃথক পৃথক ভাবে রেলি শেষে স্ব স্ব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

পত্নীতলায় মহান মে দিবস পালিত



'শ্রমিক মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে  শ্রমিক সংগঠন গুলি স্ব স্ব কার্যালয়ে সকালে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য রেলি বের করে এবং স্ব স্ব কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে।


পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক সংগঠনের উদ্যোগে বেলা ১১টায় একটি রেলি কার্যালয় হতে বের করে নজিপুর বাস স্ট্যান্ড গোল চত্বর হয়ে  কার্যালয়ে ফিরে আলহাজ্ব মাওলানা খয়বুর আলীর পরিচালনায় দোয়া ও বিশেষ মোনাজাত শেষে ইমারত নির্মাণ শ্রমিক সংগঠনের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ। দ্য হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ নওগাঁ জেলা সমন্বয়কারী আছির উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নজিপুর পৌর মেয়র আলহাজ্ব রেজাউল কবির চৌধুরী বাবু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, ইঞ্জিনিয়ার বাবু হীরেন কুমার, সংগঠনের সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র, সহ-সভাপতি রেজাউল ইসলাম কালু। এ সময় উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দিন আহমেদ, নওগাঁ জেলা পরিষদ সদস্য আজাদ রহমান, আলহাজ্ব জয়নাল আবেদীন, স্বদেশ কুমার মন্ডল, সমিতির অভিলাষ চন্দ্র, আনোয়ার হোসেন, পরেশ টুডু প্রমুখ। শেষে সদস্যদের মাঝে খানা বিতরণ করা হয় ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top