[১৫৮] লেবু মাস্টার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহ উপজেলার কেজিএস মহর সোবাহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কথা সাহিত্যিক এস.এম. জুলফিকার আলী লেবু শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নিবাচিত হয়েছেন।

লেবু মাস্টার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত



 মাধ্যমিক শিক্ষা অফিসার মাজেদুর রহমান জানান-চলতি শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলার শিক্ষা কমিটির বিচার বিবেচনায় ১৩টি ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখায় তিনি এই পুরস্কারে ভূষিত হন। 

 

লেবু মাস্টার একাধারে শিক্ষক-মুক্তিযুদ্ধ-নজরুল গবেষক-লেখক, মানবাধিকার কর্মী এবং পরিবেশবাদী সংগঠক। সৈকত সাহিত্য সংসদ, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন জামালপুরসহ একাধিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সভাপতিও। তাঁর লেখা বহু গ্রন্থ প্রকাশিত হয়েছে। তাঁর বাগানবাড়িতে প্রতিবছরই মাসব্যাপী বঙ্গবন্ধু মেলার আয়োজন করেন। দেশের বিভিন্ন স্থানে তিনি বহু বটৃক্ষ রোপন করেছেন। ১৯৭০ সালে তিনি ছবিলাপুর গ্রামেজন্মগ্রহণ করেন। তিনি আলাউদ্দিন সরকারের ছেলে।  সৈকত সাহিত্যপত্র দিয়েই আমার লেখক জীবনে পদার্পন। লেবুর কর্মের মুল্যায়ন ও স্বীকৃতি পেয়ে তিনি খুশি। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top