[৩৪] দেওয়ানগঞ্জে শহীদ আনোয়ারুল আজিম ছানার শাহাদাত বার্ষিকী পালিত

🕧Published on:

 : দেওয়ানগঞ্জ উপজেলায় স্বাধীন বাংলার প্রথম পতাকা উত্তোলনকারী শহীদ আনোয়ারুল আজিম ছানার ৫২তম  শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। 

দেওয়ানগঞ্জে শহীদ আনোয়ারুল আজিম ছানার শাহাদাত বার্ষিকী পালিত



এ উপলক্ষে শহীদ আনোয়ারুল আজিম ছানার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে শহীদ আনোয়ারুল আজিম স্মৃতি পরিষদ । 


৬ মে (শনিবার) আজিমনগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার দাস।


অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আকন্দ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খাইরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ হারুনুর রশিদ হারুন , মহিলা আওয়ামীলীগ সভাপতি নাজনিন বেগম, সিনিয়রসহ-সভাপতি নুরউননেছা শাহীন প্রমুখ।


অনুষ্ঠানের বক্তারা বলেন ১৯৭১ সালের ১৪ মার্চ তিনি দেওয়ানগঞ্জ উপজেলার বেলতলি রেলগেটে স্বাধীন বাংলার প্রথম পতাকা উত্তোলন করেন।


১৯৭১ সালের ৬ই মে পাকিস্তানী হানাদার বাহিনী তাকে নির্মমভাবে হত্যা করে। এসময় বক্তারা শহিদ আনোয়ারুল আজিম ছানার আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার স্ব-পরিবারের জন্য দোয়া করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।