[৩৬৮] নোয়াখালীতে সিএনজি চাপায় ইমামের মৃত্যু

S M Ashraful Azom
0

 : নোয়াখালীর সেনবাগ উপজেলায় বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা চাপায় এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে।

নোয়াখালীতে সিএনজি চাপায় ইমামের মৃত্যু



নিহত আব্দুল মতিন (৬৭) জেলার সুবর্ণচর উপজেলার আটকপালিয়া এলাকার এলাকার বাসিন্দা এবং একটি মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। তিনি বর্তমানে জেলার সেনবাগ উপজেলার ছয়বাড়িয়া জামে মসজিদের ইমাম হিসেবে নিযুক্ত ছিলেন।


বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ৩টার দিকে উপজেলার সেনবাগ পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাদরা এলাকার ছয় বাড়িয়া কালভার্টের ওপর এ দুর্ঘটনা ঘটে।  


স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে যোহরের নামাজ শেষে মসজিদ থেকে নিহত আব্দুল মতিন স্থানীয় বাজারে যাচ্ছিলেন। ওই সময় উপজেলার দক্ষিণ কাদরা ছয়বাড়িয়া কালভার্টের ওপর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে তার বাইসাইকেল সহ তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, বিষয়টি আমি শুনেছি।  তবে এ ঘটনায় কেউ থানায় কোন অভিযোগ করেনি। তবে এ বিষয়ে খোঁজ নিয়ে পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।   

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top