[৮৫৯] বকশীগঞ্জে শিল্প ও বনিক সমিতির কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির আহ্বায়ক কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে শিল্প ও বনিক সমিতির কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন



গত শনিবার (২৩ জুলাই) রাতে পৃথক পৃথক স্থানে সংবাদ সম্মেলন করা হয়। রাত ৯ টায় শহরের পাট হাটি মোড় এলাকায় সংবাদ সম্মেলন করেন উপজেলা পরিষদ চেয়ার‌্যম্যান মো. আবদুর রউফ তালুকদার। 

সংবাদ সম্মেলনে মো. আবদুর রউফ তালুকদার বলেন, শনিবার দুপুরে অনুষ্ঠিত সাধারণ সভায় শিল্প ও বণিক সমিতির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং আহ্বায়ক  পদে কন্ঠ ভোটে সাবেক সাধারণ সম্পাদক আবদুল হামিদকে হারিয়ে এএম নুরুজ্জামান আহ্বায়ক নির্বাচিত হন। সদস্য সচিব পদে নির্বাচিত হয়েছেন শাকিল তালুকদার।

সভার রেজুলেশন মোতাবেক ঘোষিক কমিটির আহ্বায়ক এএম নুরুজ্জামান ও সদস্য সচিব শাকিল তালুকদার বৈধ।

কিন্তু পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর অনুষ্ঠানের বিশেষ অতিথি হয়েও আহ্বায়ক পদে প্রার্থী হন। অগণতান্ত্রিকভাবে নজরুল ইসলাম সওদাগর নিজেকে আহ্বায়ক দাবি করছেন। 

অপরদিকে একই রাত সাড়ে ১০ টায় মুক্তিযোদ্ধা সংসদ ভবনে পৃথক আরেকটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সংবাদ সম্মেলনে বিলুপ্তি কমিটির সাধারণ সম্পাদক আবদুল হামিদ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরকে আহ্বায়ক ঘোষনা করেন। 

আবদুল হামিদ বলেন, সাধারণ সভা শেষে আহ্বায়কের জন্য প্রার্থীতা ডাকা হয়। এসময় নজরুল ইসলাম সওদাগর সহ তিন প্রার্থী উপস্থিত সদস্যদের কন্ঠ ভোট চান। কন্ঠ ভোটে নজরুল ইসলাম সওদাগর আহ্বায়ক নির্বাচিত হয়েছেন। এখানে বির্তকের কিছু নাই। পরে নতুন আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগরের হাতে দায়িত্ব হস্তান্তর করেন বিলুপ্ত কমিটির সভাপতি মানিক সওদাগর ও সাধারণ সম্পাদক আবদুল হামিদ। 

এর আগে শনিবার দুপুরে বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির উদ্যোগে সাধারণ সভার আয়োজন করা হয়। 

বণিক সমিতির সভাপতি মানিক সওদাগরের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর। দুপুর ২ টায় সাধারণ সভার সভাপতি মানিক সওদাগর বর্তমান শিল্প ও বণিক সমিতির কমিটি বিলুপ্তি ঘোষনা করেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top