[৮৮৮] উল্লাপাড়ায় ১ মন গাঁজার গাছ সহ চাষি আটক, থানায় মামলা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ঘিয়ালা পশ্চিমপাড়া গ্রামের টিনের প্রাচীরে ঘেরা বসত বাড়ী থেকে চাষ করা ৫৫টি গাঁজা গাছ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

উল্লাপাড়ায় ১ মন গাঁজার গাছ সহ চাষি আটক, থানায় মামলা



বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গাঁজা চাষির বাড়ী ঘেরাও করে ১ মন ওজনের গাছ ও বাড়ীর মালিক আছের আলী (৪০) কে গ্রেপ্তার করে। আছের একই গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে গাঁজা চাষ করে ব্যবসা করে আসছিল।  


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ সুমন আহমেদ জানান, উপজেলার ঘিয়ালা পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা মোঃ আছের আলী নিজ বাড়ীর সীমানাতে টিনের প্রাচীর ঘিরে দীর্ঘদিন ধরে গাঁজা চাষ করে ব্যবসা করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে ১ মন ওজনের গাঁজার গাছ সহ আছেরকে আটক করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

 


এবিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, গাঁজা চাষি আছের আলীকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top