[৮৩৭] সলঙ্গায় দুই মাদক ব্যবসায়ী সহ ৫০ লাখ টাকার হিরোইন আটক

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ার সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা দুই ব্যবসায়ী সহ ৫০ লাখ টাকার হিরোইন আটক করেছে।

সলঙ্গায় দুই মাদক ব্যবসায়ী সহ ৫০ লাখ টাকার হিরোইন আটক



শুক্রবার (২১ জুলাই) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র কোম্পানী কমান্ডার লেঃ বিএন মো. আবুল হাসেম। 

আটককৃতরা হলেন, ঢাকার কেরানীগঞ্জ থানার মো. হারুন ফকিরের ছেলে মোঃ হেলাল উদ্দিন (২৩) ও কিশোরগঞ্জের নান্দাইল থানার তারাই গ্রামের বুলবুল হোসেনের ছেলে মোঃ অলি উল্লাহ (২৫)।

র‌্যাব-১২ আরোও জানান, বুধবার বিকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর এলাকায় নিউ রুপালী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে ৪৭৩ গ্রাম হেরোইন (যার আনুমানিক মুল্য ৫০ লাখ টাকা) উদ্ধার করা হয়। 

এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস ও মাদক ক্রয়- বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল এবং নগদ ২,৭০০ টাকা জব্দ করা হয়। 

উদ্ধারকৃত আলামত জব্দ করে ও আটক আসামীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনামুল হক জানান, র‌্যাব-১২ এর গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top