[৬৯৫] চট্টগ্রাম উত্তরজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: ২৫ জুলাই সম্মেলন সফল করার লক্ষ্যে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির এক প্রস্তুতি সভা শুক্রবার (৭ জুলাই) বিকাল ৩টায় দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তরজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত



প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আাতাউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি ইন্জিনিয়ার ফারুক আমজাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা।


প্রধান অতিথি এম এ সালাম বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি আস্থা ও নির্ভরশীলতার সংগঠন। সম্মেলনকে ঝাঁকঝঁমকপূর্ণ করতে এবং আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবকলীগকে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে অগ্রনী ভুমিকা রাখার  তিনি নির্দেশ দেন। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশ দিয়েছেন আর জননেত্রী শেখ হাসিনা স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ দিয়েছেন, এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে   বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করতে স্বেচ্ছাসেবক লীগকে  কাজ করে যেতে হবে। 


প্রধান বক্তা শেখ আতাউর রহমান বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার আদর্শিক সংগঠন। সম্মেলনকে সফল করতে তিনি উদাত্ত আহবান জানান। তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগকে সরকারের উন্নয়ন ও অবদানের কথা ঘরে ঘরে পৌঁছিয়ে দিতে হবে এবং আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করতে কাজ করে যেতে হবে।


বিশেষ অতিথি ইন্জিনিয়ার ফারুক আমজাদ খান বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ প্রত্যেকটা সূচকে এগিয়েছে। 


বিশেষ অতিথি একেএম আজিম বলেন, সকল ভেদাভেদ ভূলে গিয়ে এক ও অভিন্ন হয়ে সম্মেলনকে সফল করতে হবে। 


বিশেষ অতিথি নাফিউল করিম নাফা বলেন, ২৫ জুলাই সম্মেলনকে সফল করতে প্রত্যেকটা উপজেলা থেকে  ইউনিট পর্যন্ত প্রচার প্রচারনা ও সমন্বয় করে সুন্দর ও সুশৃঙ্খল সম্মেলন উপহার দিতে হবে।


সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এরাদুল হক নিজামী ভুট্টোর সভাপতিত্বে ও সদস্য সচিব মো নাছির উদ্দিন রিয়াজ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো সাহাবুদ্দিন, ফটিকছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ আলী,  রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো দিদারুল আলম দিদার, রাউজান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক  এসএম জাহাঙ্গীর আলম সুমন, হাটহাজারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহসিন খান, মিরশ্বরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম, স্বন্দীপ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রেজাউল করিম সাগর, উত্তরজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য নুরে আলম সিদ্দকী।


এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্বাহী কমিটির সদস্য জাবেদুল আজম মাসুদ, আজগর আলী, উত্তরজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও বিভিন্ন উপকমিটির সদস্যবৃন্দ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top