[১০০০] ১৯ আগস্ট থেকে কুষ্টিয়া মহাশ্মশানে নামযজ্ঞ অনুষ্ঠান শুরু

S M Ashraful Azom
0

: কুষ্টিয়া মহাশ্মশান এত অঞ্চলের সনাতন ধর্মের মানুষের নিকট পূণ্যতীর্থভূমি। এখানে শায়িত আছেন শ্রীমৎ বাবা বাচ্চাগিরী সাধক পুরুষ। তাঁরই ৭৮তম তিরোধাম তিথি স্মরণে প্রতিবারের ন্যায় এ বছরও বিশ্ব শান্তি ও মানবতার কল্যাণে তথা  দেশ ও জাতির কল্যাণে পরমারাধ্য পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের মুখনিসৃত বাণী অখন্ড শ্রী শ্রী তারকব্রক্ষ নামযজ্ঞানুষ্ঠান (৪৮ প্রহরব্যাপী) আগামী ১৮ আগস্ট শুক্রবার হতে শুরু হচ্ছে।

১৯ আগস্ট থেকে কুষ্টিয়া মহাশ্মশানে নামযজ্ঞ অনুষ্ঠান শুরু



অনুষ্ঠান সূচি: শ্রী গীতাপাঠ শেষে শুভ অধিবাস ১৮ আগস্ট ২০২৩ খ্রী: শুক্রবার। নাম সংকীর্তন শুরু ১৯ আগস্ট শনিবার অরুনোদয় হইতে ২৪ আগস্ট বৃহস্পতিবার ব্রহ্মমুহর্ত পর্যন্ত ৪৮ প্রহরব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রক্ষ মহানাম সংকীর্তন। ভোগমহোৎসবঃ ২৫ আগস্ট ২০২৩ খ্রী: শুক্রবার কুঞ্জুবঙ্গ, নগর পরিক্রমা, মহাপ্রভুর ভোগ আরাধনা ও মহাপ্রসাদ বিতরণ।

পদাবলী কীর্তন: ২৫ আগস্ট, ২০২৩ খ্রী: শুক্রবার সকাল ১১টা পদাবতলী কীর্তন পরিবেশনায় রূপশ্রী সম্প্রদায় মাগুড়া।

উক্ত ধর্মীয় অনুষ্ঠানে কৃষ্ণভক্তগণের সবান্ধব উপস্থিতি ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন কুষ্টিয়া মহাশ্মশান পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি শ্রী নরেন্দ্রনাথ সাহা ও সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার দে ও যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী নিলয় কুমার সরকার।

এ দেশের বিখ্যাত কীর্তনীয়া দল কীর্তন পরিবেশন করবেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top