[১০২৫] নন্দীগ্রামে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত ৫জনের মধ্যে এক যুবক (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানা গেছে। 

নন্দীগ্রামে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত



মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবকের পরিচয় জানা যায়নি। এদিন সকাল পৌনে ৯টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম সরকারি মহিলা ডিগ্রি কলেজ এলাকায় বাস ও পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ দুর্ঘটনায় আহতরা হলেন- ময়মনসিংহের ত্রিশাল থানার চাউলিয়া এলাকার বেলাল হোসেন (৩০), একই জেলার শ্রীপুর থানা এলাকার রুহুল আমিন (২৭), নাটোরের সিংড়া থানার চাঁদপুর এলাকার সজিব আহমেদ (৩২) এবং সাদ্দাম হোসেন (৩০)। তবে সাদ্দামের ঠিকানা জানা যায়নি। 

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আব্বাস আলী জানান, সকালে বৃষ্টি চলাকালে নাটোর থেকে যাত্রী নিয়ে সোহাগ পরিবহনের একটি বাস বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়। 

অন্যদিকে বগুড়া থেকে নাটোরগামী একটি মালামাল বিহীন পিকআপ পথিমধ্যে নন্দীগ্রাম মহিলা কলেজ এলাকায় মহাসড়কে বাসের সঙ্গে ধাক্কায় দুর্ঘটনা ঘটে। 

আহত পাঁচজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ কুন্দারহাট হাইওয়ে থানায় আনা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top