[১৪২০] উল্লাপাড়ার চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলা: স্বামী-স্ত্রী গ্রেফতার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কৃষক সাখায়াত হোসেন (৪৮) হত্যা মামলার প্রধান ২ আসামিকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার দিঘলগ্রামের বক্কার মন্ডলের বসতবাড়ীর পাশ থেকে সাখায়াত হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

উল্লাপাড়ার চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলা: স্বামী-স্ত্রী গ্রেফতার



বুধবার সকালে নিহতের কন্যা নাসিমা খাতুন থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ এজাহার নামীয় ২ আসামি আলমেজ (৪২) ও মোমেনা খাতুন (৩৬) কে গ্রেফতার করে। গ্রেফতার আলমেজ উপজেলার দিঘলগ্রামের আবু বক্কার মন্ডলের ছেলে ও মোমেনা খাতুন একই গ্রামের আলমেজ মন্ডলের স্ত্রী।

মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার উপ পরিদর্শক মোঃ তৈবর জানান, গত রবিবার রাতের যে কোন সময়ে কৃষক সাখায়াত হোসেন কে হত্যা করে উপজেলার দিঘলগ্রামের আবু বক্কার মন্ডলের বসতবাড়ীর পাশে ফেলে রাখা হয়। পরদিন সোমবার সকালে মরদেহ দেখে পুলিশ কে খবর দেয় এলাকাবাসী। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের পরিবারের পক্ষ থেকে বুধবার সকালে মামলা দায়ের করলে পুলিশ এজাহার নামীয় ২ আসামিকে গ্রেফতার করে।

উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, হত্যা মামলার এজাহার ভুক্ত ২ আসামিকে গ্রেফতার করে বুধবার বিকেলে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত অজ্ঞাত নামা অন্য আসামিদেরও খোঁজা হচ্ছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top