[১৫৬০] উল্লাপাড়ায় মেয়র নজরুলের নেতৃত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : দেশব্যাপী বিএনপি- জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা, অগ্নিসংযোগের প্রতিবাদে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়র নজরুলের নেতৃত্বে পৌর আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উল্লাপাড়ায় মেয়র নজরুলের নেতৃত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত



রবিবার সকালে শ্যামলীপাড়ার বাসস্ট্যান্ড থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে মেয়র নজরুলের বাস ভবনের সামনে এসে শেষ হয়।


শোভাযাত্রা শেষে মেয়র ভবনের সামনে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাংস্কৃতিক ব্যক্তিত্ব পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।


মেয়র নজরুল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নত ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক তখনি স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আন্দোলনের নামে দেশে মানুষ হত্যা, জ্বালাও পোড়াও শুরু করেছে।  


তিনি আরও বলেন, বিনা উস্কানিতে বিএনপি-জামায়াত নেতা-কর্মীরা ক্ষমতার লোভে গাড়ি পোড়ানো, পুলিশ হত্যা, পুলিশ ও সাংবাদিকদের ওপর হামলা, এমন কি আওয়ামী লীগের নেতাকর্মীদের উপরও হামলা শুরু করেছে। বিএনপির এই ধ্বংসাত্মক নৈরাজ্য যে কোন মুল্যে বন্ধ করবে দেশের জনগণ ও আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মীরা। এ সময় দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের পাশে থাকার আহবান জানান তিনি।


শান্তি সমাবেশে এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন আ'লীগ নেতা মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ জাবেদ আলী, মোঃ আব্দুস সালাম, ইউসুফ আলী, আল হেলাল রতন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম তোফায়েল ইসলাম বকুল, হোসেন আলী, ছাত্রলীগ নেতা মোঃ একরামুল ইসলাম ও শাওন প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top