[১৭৯১] উল্লাপাড়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি তথ্য প্রযুক্তির মাধ্যমে আটক ১

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রিপন (২০) নামের এক যুবককে অপহরণ করে ৩০ লাখ টাকা মুক্তিপন দাবি করায় সৈকত শেখ (২০) নামের এক অপহরনকারীকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা  পুলিশ।

উল্লাপাড়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি তথ্য প্রযুক্তির মাধ্যমে আটক ১



শুক্রবার গভীর রাতে বড়পাঙ্গাসী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সৈকত উপজেলার বড়পাঙ্গাসী গ্রামের মৃত মান্নান শেখের ছেলে। 


বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়ার সহকারি পুলিশ সুপার অমৃত সুত্রধর বলেন, গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে অপহৃত রিপনকে তার কতিপয় বন্ধু বড়পাঙ্গাসী স্কুল মাঠে ডেকে নেয়। কয়েক দিন আগে অপহৃতার বড় ভাই বিদেশ থেকে দেশে আসেন। 

পরিকল্পিত ভাবে রিপনকে অপহরণ করে অপহরণকারীরা রিপনের পরিবারের কাছে থেকে ত্রিশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। 

এ প্রেক্ষিতে রিপনের পরিবার শুক্রবার সকালে থানায় একটি জিডি মামলা দায়ের করা হয়। পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে শুক্রবার রাতেই অভিযান চালিয়ে হাত-পা, মুখ বাঁধা অবস্থায় অপহৃত রিপনকে উপজেলার বড়পাঙ্গাসী গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির পাশ থেকে উদ্ধার করে। 

এ ঘটনায় সৈকত নামের এক অপহরণকারীকে আটক করে পুলিশ। ১২ ঘন্টার মধ্যে উল্লাপাড়া মডেল থানার পুলিশ বাহিনী সৈকত নামের ওই অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুর ইসলাম বলেন, অপহরণ ঘটনায় আটক সৈকতকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top