[১৭৩১] সরিষাবাড়ীতে অটোগাড়ী চালক হত্যা মামলার রহস্য উদঘাটন, ১ জন গ্রেফতার

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়ীতে অটোরিকশাচালক আঃ কাদের @ মধু(৩৮) হত্যা  ও অটোরিকশা ছিনতাইয়ের রহস্য উদঘাটন  ও একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। 

সরিষাবাড়ীতে অটোগাড়ী চালক হত্যা মামলার রহস্য উদঘাটন, ১ জন গ্রেফতার



শনিবার (২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান।

জানা যায় , সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া গ্রামের  অটো চালক আঃ কাদের@মধু(৩৮) তার বাড়ী থেকে জীবিকার তাগিদে প্রতিদিনের ন্যায় ২০২৩ সালের ২৩ অক্টোবর বের হয় । পরদিন ২৪ অক্টোবর চাপারকোনা ঝিনাই নদীর পশ্চিম কিনারায় একটি লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয় এলাকাবাসী । পরে পুলিশ লাশটি উদ্ধার করলে নিহতের ভাতিজা রাসেল অটো চালক আঃ কাদের@মধু(৩৮) এর লাশ বলে সনাক্ত করে । 

হত্যা করে নিহতের মোবাইল ও অটো  অজ্ঞাতনামা ব্যক্তিরা নিয়ে যায় বলে দাবী করে নিহতের ভাতিজা রাসেল(৩৩) বাদী হয়ে ৩০২/২০১/৩৭৯/৩৪ দঃ বি ধারায় সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন । সরিষাবাড়ী থানার মামলা নং-১৬ ।  

মামলার পর থেকেই জেলা পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  সোহরাব হোসাইন এর নেতৃত্বে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমানের সহযোগিতায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুলতান মাহমুদ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা এবং সিসি টিভির ফুটেজের মাধ্যমে পর্যবেক্ষণ এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকান্ডের প্রকৃত রহস্য উন্মোচন সহ হত্যাকারীর অবস্থান চিহ্নিত করে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বড়পুইয়া উটা গ্রামের মোঃ আনিছ বেপারীর ছেলে মোঃ শাকিল মিয়া(২০) কে গত ২৯ নভেম্বর নারায়নগন্জের ফতুল্লা এলাকা থেকে এসআই সুলতান সহ গ্রেফতার করে পুলিশ সদস্যরা।   

এ সময় তার কাছ থেকে নিহতের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয় । পরে তাকে সরিষাবাড়ী থানায় নিয়ে আসা হয় । এ বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুলতান মাহমুদ জানান , অটো উদ্ধার ও অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে ।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান শনিবার সকালে জানান ,নিহতের ব্যবহৃত মোবাইল সহ হত্যাকান্ডে জড়িত বরিশালের বাকেরগঞ্জ এর মোঃ শাকিল মিয়া(২০) নামে যুবককে গ্রেফতার করা হয়েছে । 

তিনি আদালতে স্বীকারক্তি মুলক জবানবন্দি প্রদান করেছে । তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে । 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top