ইভ্যালির ইতিহাসে সবচেয়ে বড় ‘বিগ ব্যাং’ অফার ২৬ জানুয়ারি

S M Ashraful Azom
0

: গ্রাহকদের সাড়া জাগানো আয়োজন নিয়ে দেশের ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি আবারও ‘বিগ ব্যাং’ অফার নিয়ে আসছে। ২৬ জানুয়ারি শুরু হবে এই আয়োজন। ইভ্যালির ইতিহাসে এটি হবে সবচেয়ে বড় আয়োজন।

আবারও ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফার গ্রাহকদের জন্য স্বস্তি ও নিশ্চয়তা



ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের সঙ্গে সম্পৃক্ত হয়েছে স্যামসাং, মিনিস্টার, যমুনা, ইউনিলিভার, টিকে গ্রুপ, সেনা, তীর, নোকিয়ার মত দেশ সেরা প্রতিষ্ঠান। গ্রাহক যে কোনো পণ্য অর্ডার দেয়ার ৭২ ঘণ্টার মধ্যে ইকুরিয়ারের মাধ্যমে পেয়ে যাবেন। এখানে সকল পণ্য সিওডিতে (ক্যাশ অন ডেলিভারি) পাওয়া যাবে। গ্রাহক আগে পণ্য বুঝে পাবে এরপর টাকা পেমেন্ট দেবে।


ইভ্যালির আগের ক্যাম্পেইনের তুলনায় এবার বেশ কিছু পার্থক্য রয়েছে। আগে ব্যাপক বিজ্ঞাপন প্রচার করা হলেও এবার এক টাকাও বিজ্ঞাপনে ব্যয় করা হয়নি। আগে বেশিরভাগ পণ্যই লোকসানে বিক্রি করা হতো। তবে এবার প্রায় সব পণ্যে খুব সামান্য পরিমাণ লাভ রাখা হয়েছে। এই লাভের অর্থ দিয়ে কোম্পানির মাসিক ব্যয় মেটানো সম্ভব হবে। এজন্য ইভ্যালিকে নতুন করে কোনো দেনায় পড়তে হবে না। বরং লাভের পরিমাণ একটু বাড়লেই আগের ঋণ শোধ শুরু করতে পারবেন বলে জানিয়েছেন মোহাম্মদ রাসেল।


অন্যদিকে আগে গ্রাহকরা পণ্য পাওয়ার আগেই সরাসরি ইভ্যালিকে টাকা পরিশোধ করত। কিন্তু এবার ক্যাশ অন ডেলিভারি হওয়ায় গ্রাহকের কোনো ঝুঁকি নেই। এ ছাড়া গ্রাহকের পরিশোধ করা পণ্যের মূল্য এখন থেকে সরাসরি বিক্রেতার কাছে পৌঁছে যাচ্ছে। ফলে বিক্রেতার কোনো বাকি পড়ার ঝুঁকি নেই।


ইভ্যালির নতুন ‘বিগ ব্যাং’-২ অফার গ্রাহকদের জন্য বেশ কিছু সুবিধা নিয়ে আসছে। ক্যাশ অন ডেলিভারি সুবিধা থাকায় গ্রাহকদের পণ্য কেনার ক্ষেত্রে কোনো ঝুঁকি নেই। এছাড়া বিক্রেতার কাছে সরাসরি টাকা পৌঁছানোর কারণে বিক্রেতাদেরও কোনো বাকি পড়ার ঝুঁকি নেই। সব মিলিয়ে ইভ্যালির নতুন ‘বিগ ব্যাং’ অফার গ্রাহকদের জন্য একটি স্বস্তি ও নিশ্চয়তার প্রতীক। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top