মেলান্দহে একসাথে দুই বন্ধুর মৃত্যু

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়নের রুকনাই এলাকায় মজিবর রহমান (১৮) ও শাকিল (১৯) নামে দুই বন্ধু ট্রেনে কাটা পড়ে নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

মেলান্দহে একসাথে দুই বন্ধুর মৃত্যু



সোমবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী একটি কমিউটার ট্রেন মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়নের রুকনা বটতলা বাজার  এলাকা অতিক্রম করার সময় ঘটনাটি ঘটে।


নিহত মজিবর রহমান রুকনাই গ্রামের মো. সাহিদের ছেলে এবং শাকিল একই গ্রামের মো. মাক্কু শেকের পুত্র।


স্থানীয়রা জানান, মজিবর রহমান এবং শাকিল সকালে বাড়ি থেকে বের হয়ে রেল লাইনে বসে গেম খেলছিল। হঠাৎ ট্রেন চলে আসে। কিছু শুনতে না পেয়ে দুজনই ট্রেনে কাটা পড়ে নিহত হন। স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।


রেল লাইন পাহাড়ারত এক আনসার সদস্য জানান, মজিবর রহমান ও শাকিল নামের দুই যুবক রেললাইনে বসে গেম খেলছিল। এ সময় তাদেরকে রেললাইন থেকে সরিয়ে দেয়া হয়। ঘটনাস্থল থেকে আমরা চলে আসার পর আবার তারা রেললাইনে বসে গেম খেলতে শুরু করে। হঠাৎ ট্রেন চলে এলে আমরা তাদের সরিয়ে দিতে দূর থেকে বাঁশি বাজাই। তারা শুনতে না পাওয়ায়  ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়।


মেলান্দহ থানার উপ-পরিদর্শক মোহাম্মদ এনামুল হক সিদ্দিকী জানান, জামালপুর থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে স্থানীয় মজিবর রহমান ও শাকিল নামের দুই যুবক রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে গেম খেলছিল। আকস্মিক ট্রেন চলে আসায় কাটা পড়ে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। স্থানীয় ও পরিবারের লোকজন তাদের মরদেহ উদ্ধার করে নিজ নিজ বাড়িতে নিয়ে গেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে গেম খেলার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top