একটি সফল বনভোজন ও আমাদের কথা...

Seba Hot News
0

 : গতকাল শনিবার তেলিয়াপাড়া মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ যেনো শিক্ষক-কর্মচারীদের মিলন মেলায় পরিণত হয়েছিল। দীর্ঘ প্রায় ১৮বছর পর বাহুবলের শিক্ষক-কর্মচারী পরিবার আবার একটি প্লাটফর্মের ছায়াতলে এলো। যেখানে ছিলো না কোনো ভেদাভেদ, ছিলো না কোনো বৈষম্য।

একটি সফল বনভোজন ও আমাদের কথা...


বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সমিতি, বাহুবল, হবিগঞ্জের উদ্যোগে অনুষ্ঠিত এ বনভোজনে ১২৫ জন সদস্য অংশগ্রহণ করেছিলেন। হবিগঞ্জের মাধবপুর উপজেলার 'তেলিয়াপাড়া মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ' ও চুনারুঘাট উপজেলার 'সাতছড়ি জাতীয় উদ্যানে' অনুষ্ঠিত এ বনভোজনে ছিলো খানাপিনা, নবাগত শিক্ষকদের বরণ, আলোচনা সভা ও র‍্যাফেল ড্র।

সংগঠনের সভাপতি ও মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিবৃন্দের মাঝে বক্তব্য রাখেন- বাহুবল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুর রব শাহিন, এমসি কলেজ, সিলেটের সহযোগী অধ্যাপক মো: আব্দুল খালেক ও সিনিয়র সাংবাদিক মো: জাবেদ আলী। 

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: গিয়াস উদ্দিন, বিসি উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক মো: আব্দুল জব্বার, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুর রউফ, আদর্শ বিদ্যানিকেতন ভুলকোটের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: নুরুল ইসলাম, শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল খায়ের আজাদ, মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: জামাল হোসেন, ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: হুমায়ুন কবীর তালুকদার, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মো: হাবিবুর রহমান, ছদরুল হোসেন বালিকাউচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক বকুল রাণী কর ও সহকারী শিক্ষক মো: শরীফুল ইসলাম, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সালেহ মো: জাবের, হাজী এ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আকিকুল ইসলাম, স্বস্থিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মামুনুর রশিদ ও বিসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: তুহিন মিয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক ও পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপ। আলোচনা অনুষ্ঠানের আগে ছিল নতুন শিক্ষকদের বরণ পর্ব। নবাগত শিক্ষকের মধ্যে ছিলেন- ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: গিয়াস উদ্দিন, NTRCA থেকে নিয়োগপ্রাপ্ত বিসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিপুল চন্দ্র রায় ও মো: মহিউদ্দিন এবং জগতপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুশীল চন্দ্র দেব ও মো: হাবিবুল বাশার। পরে অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্র প্রতিযোগিতায় ১ম পুরষ্কার বিজয়ী ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হোসনে আর স্বপ্না। তিনি পুরস্কার হিসেবে পান একটি ব্লেন্ডার মেশিন। মোট ২০জন র‍্যাফেল ড্র'তে পুরস্কার পান।

সভাপতির বক্তব্যে মো: হাবিবুর রহমান বলেন, "দীর্ঘদিন পর বাহুবল উপজেলার শিক্ষক-কর্মচারীরা একটি প্লাটফর্মে আসতে পেরেছি। আজকের দিনে আমরা সবাই সমান, সবাই মুক্ত। শিক্ষক-কর্মচারীদের মাঝে কোনো তফাৎ নেই।" তিনি বনভোজনে অংশগ্রহণকারী সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, "আপনারা আজকে যে উৎসাহ উদ্দীপনা দেখিয়েছেন তাতে আমরা আন্দোলিত, উৎফুল্ল। আশাকরি, আগামীতে অন্যকোনো আকর্ষণীয় স্থানে বনভোজন হবে।"


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top